October 22, 2024, 8:54 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

৪৩ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন এমপি খসরু চৌধুরী

হাফিজুর রহমানঃ রাজধানীর খিলখেত থানার অন্তর্গত ৪৩ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন ঢাকা-১৮ আসনের এমপি মোঃ খসরু চৌধুরী।

শনিবার সকাল ১১টায় দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের ৪৩ নং ওয়ার্ড বাসীকে পবিত্র ঈদুল ফিতরের ঈদ উপহার বিতরণ করলেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, কে.সি ফাউন্ডেশন ও নিপা গ্রুপের চেয়ারম্যান মোঃ খসরু চৌধুরী (সিআইপি) এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রফিকুল ইসলাম বেপারী, ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম ভূঁইয়া,খিলক্ষেত থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ইকবাল। আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রানা আহমেদ রহমতউল্লাহ, ৪৩ নং ওয়ার্ড, আওয়ামী লীগ নেতা সবুজ মিয়া, ৪৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাজারুল হক বাচ্চু

প্রধান অতিথির বক্তব্যে খসরু চৌধুরী এমপি বলেন, সিয়াম সাধনার এই রমজান মাসে আপনারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রাণভরে দোয়া করবেন। তিনি যেন এভাবেই সাধারণ মানুষের কল্যাণে আজীবন কাজ করে যেতে পারেন।

তিনি আরও বলেন, আমি আপনাদের জন্য দোয়া করি। আপনারাও আমার জন্য দোয়া করবেন যাতে আমি এই আসন এবং ৪৩ নং ওয়ার্ড বাসীর কল্যাণে প্রধানমন্ত্রীর মতো নিজেকে নিবেদিত করতে পারি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের অনেক নেতাকর্মী।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন